Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে ছাত্রলীগের ৮ নেতাকর্মী কারাগারে

প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী কাজী হাবীবুর রহমান হাবিব হত্যা মামলায় ছাত্রলীগের ৮ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত।
আজ বুধবার সিলেট মহানগর ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে তারা জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক সাইফুজ্জামান হিরো জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
সিলেট কোতোয়ালি থানার জিআরও পিযুষ দেবনাথ জানান, জামিন নামঞ্জুরকৃত ছাত্রলীগ নেতাকর্মীরা হলেন- হোসাইন আহমদ সাগর, আবদুল আউয়াল আহমদ, সাইফুর রহমান, নয়ন রায়, আশিক উদ্দিন, আলাউর খান, শোয়াইব আহমদ, ময়নুল ইসলাম।
প্রসঙ্গত, গত ১৯ জানুয়ারি অভ্যন্তরীণ দ্বন্দ্বে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সামনে ছাত্রলীগ নেতা হোসাইন আহমদ সাগরের নেতৃত্বে একই দলের কর্মী কাজী হাবিবুর রহমানকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাবিবের মৃত্যু হয়। এ ঘটনায় তার ভাই বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ