Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

কালকিনিতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : জমকালো আয়োজন আর উৎসবমূখর পরিবেশে সম্পন্ন করা হয়েছে মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর এলাকার ৬৯নং উত্তর চর আইরকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা। স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি তালুকদার গোলাম মোস্তফা খোকনের সভাপতিত্বে এবং সৈয়দ মাসুদ রানার সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন।
বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল আলম খোকন বেপারী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক সরদার লোকমান হোসেন, রমজানপুর এলাকার ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী বেপারী, কালকিনি উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেন ও ইউপি সদস্য শাহ আলম সিকদার সহ স্থানীয় নের্তৃবৃন্দ। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন রমজানপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ ছানাউল সরদার। এসময় অতিথি শিল্পী ও স্থানীয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুষ্ঠান

১৯ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন