Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ঢাকায় ক্যান্সার ও হার্ট ডিজিজ প্রতিরোধে মেডিক্যাল সেমিনার

বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতাল

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

গত ২৪ ফেব্রæয়ারি বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতালের উদ্যোগে আমারি হোটেল, ঢাকা, গুলশান-২ এ ‘ক্যান্সারের ঝুঁকি ও প্রতিরোধ’ এবং ‘হার্ট ডিজিজ প্রতিরোধ ও নিয়ন্ত্রন’এর উপায় বের করার লক্ষ্যে এক মেডিক্যাল সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে ক্যান্সারের ঝুঁকি ও প্রতিরোধের বিভিন্ন উপায় নিয়ে আলোকপাত করেন বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতালের মেডিক্যাল ডিরেক্টর-ইন্ট্যারন্যাশনাল, ক্যান্সার বিশেষজ্ঞ ডা. এরিক ফ্লেইকম্যান।
এছাড়া হার্ট ডিজিজ প্রতিরোধ ও নিয়ন্ত্রনের বিভিন্ন দিক নিয়ে প্রবন্ধ উপস্থাপন করেন বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতালের কার্ডিওলজিষ্ট ডা. সুরেশ নারুলা। সেমিনারে ডাক্তার, ফার্মাসিষ্টসহ বিভিন্ন পেশাজীবি ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন অংশগ্রহন করেন।
সেমিনারে প্রশ্নোত্তর পর্বে ডা. এরিক ফ্লেইকম্যান এবং ডা. সুরেশ নারুলাকে ক্যান্সার ও হার্ট সম্পর্কে বিভিন্ন প্রশ্ন করলে, তারাঁ অত্যন্ত সাবলীল ভাষায় উত্তর দেন। এতে স্বাগত বক্তব্য দেন বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতালের ইন্টারন্যাশনাল মার্কেটিং ম্যানেজার মি. সোরাওয়াং সিরিবুপান। অনুষ্ঠান সঞ্চালনা করেন, বামরুনগ্রাড সার্ভিসেস-বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার এন এম এম কামালুর রহমান ভুঁইয়া। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বামরুনগ্রাড সার্ভিসেস - বাংলাদেশ এর সিনিয়র মার্কেটিং অফিসার দেলোয়ার হোসেন, শাহ মো. রোকনুজ্জামান এবং মার্কেটিং কো-অর্ডিনেটর মো. মশিউর রহমান। -বিজ্ঞপ্তি

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেমিনার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ