Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌
শিরোনাম

রাজশাহীতে আনুষ্ঠানিকভাবে গ্রামীণফোনের ৪জি সেবা চালু

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা ও খুলনার পর এবার রাজশাহীতে আনুষ্ঠানিকভাবে ফোরজি নেটওয়ার্ক সেবা চালু করলো গ্রামীণফোন। গতকাল সকালে নগরীর একটি রেস্তোরাঁয় আয়োজিত এক অনুষ্ঠানে রাজশাহীতে ফোরজি চালুর ঘোষণা দেন হেড অফ ট্র্যান্সফরমেশন কাজী মাহবুব হাসান।
তিনি বলেন, গ্রামীণফোন রাজশাহীর গ্রাহকদের জন্য সেরা সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। ফোরজি চালু হওয়ায় রাজশাহীর মানুষ, শিক্ষা ও ব্যবসা প্রতিষ্ঠানগুলো উপকৃত হবে। এখন রাজশাহী শহরের নিউমার্কেট এবং আলুপট্টি এলাকায় ফোরজি চালু হয়েছে। কাজী মাহবুব হাসান জানান, দেশের সব বিভাগীয় শহরে অচিরেই ফোরজি চালু হবে। থ্রিজি চালুর সময় গ্রামীণফোন যেভাবে দ্রæত সারাদেশে এ সেবা পৌঁছেছিল, এবারও সেভাবেই ফোরজি চালু করা হবে। আগামী ৬ মাসের মধ্যে সব জেলায় ফোরজি সেবা পৌঁছাবে। এর আগে ফোরজি চালু উপলক্ষে অনুষ্ঠানে রাজশাহী অঞ্চলের ঐতিহ্যবাহী গম্ভীরা প্রদর্শন করা হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনের টেকনোলজি বিভাগের ডিরেক্টর মোহাম্মদ সাইফুল ইসলাম এবং রাজশাহী বিজনেস সার্কেলের প্রধান তৌহিদুর রহমান তালুকদারসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ৪জি বিস্তারের সাথে সাথে নেটওয়ার্কের আধুনিকায়নের ফলে গ্রাহকরা এইচডি ভিডিও, লাইভ টিভি স্ট্রিমিং, ঝকঝকে ভিডিও কল আর দ্রæতগতির ডাউনলোড উপভোগ করতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ