Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টির প্রধান কার্যালয় ভাঙচুর

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ায় জেলা জাতীয় পার্টির প্রধান কার্যালয় ভাংচুর করেছে একদল দুর্বৃত্ত। গত শনিবার রাতে শহরের স্টেশন রোডস্থ জাতীয় পার্টির প্রধান কার্যালয়ে হামলার ঘটনাটি ঘটে। এ সময় কার্যালয়ের দরজা-জানালা ভাংচুর ও ব্যানার, ফেস্টুন ছিড়ে ফেলা হয়। তবে ভাঙচুরের সময় কার্যালয়টি তালাবদ্ধ ছিল। এদিকে জেলা ছাত্রলীগের সভাপতি রুবেলের নেতৃত্বে ভাংচুর চালানোর অভিযোগ করেন জাপার যুগ্ম সদস্য সচিব নাসির আহমেদ খান। প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে একদল যুবক জেলা জাপার কার্যালয়ে প্রথমে ইট-পাটকেল নিক্ষেপ করে। পরে তারা কার্যালয়ের দরজা-জানালা ভাঙচুর করে ও সাইনবোর্ড ব্যানার-ফেস্টুন ছিঁড়ে পালিয়ে যায়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে জেলা ছাত্রলীগের সভাপতি রুবেল ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে বলেন, আমি অসুস্থ। ডাক্তার দেখিয়ে বাসায় ঘুমিয়েছিলাম।
এদিকে এ ঘটনার প্রতিবাদে গতকাল রবিবার দুপুরে শহরের স্টেশন রোডস্থ জাতীয় পার্টির প্রধান কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে টি.এ রোডে প্রতিবাদ সমাবেশ করে। এতে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির আহবায়ক এডভোকেট জিয়াউল হক মৃধা, জাতীয় পার্টির চেয়ারম্যান হোসাইন মো: এরশাদ যুব বিষয়ক উপদেষ্টা এডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া,যুগ্ম আহবায়ক ওয়াহেদুল হক ওয়াহাব, যুগ্ম আহবায়ক মনির হোসেন দেলোয়ার, জসীম উদ্দিন জমসেদ খান, যুগ্ম সদস্য সচিব নাসির আহমেদ খান, সৈয়দ মোকাব্বের, আবু কাউসার খান প্রমুখ। এর আগে নেতৃবৃন্দ ভাংচুর অফিস পরিদর্শন করেন। এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইচ চেয়াম্যান এড: জিয়াউল হক মৃধা এমপি অভিযোগ করে বলেন, শনিবার রাতে জাতীয় পার্টির শহরের স্টেশন রোড কার্যালয় ভাচুর করে দুর্বৃত্তরা। এ ঘটনায় আগামী ৩ দিনের মধ্যে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া না হলে কঠোর কর্মসূচী দেওয়া হবে।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন জানান, কার্যালয় ভাংচুরের ঘটনায় আমরা তদন্ত শুরু করেছি। প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ