Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কানে এয়ারফোন: ভারতে ট্রেনে কাটা পড়ে মরলো ৬ কিশোর

ইনকিলাব ডেস্ক: | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১:২৫ পিএম

কানে এয়ারফোন লাগিয়ে ট্রেন লাইনের ওপর দিয়ে হেঁটে যাওয়ার সময় চলন্ত ট্রেনে কাটা পড়ল ৬ ভারতীয় কিশোর। ঘটনাটি ঘটেছে রোববার দিনগত মধ্যরাতে রাতে উত্তর প্রদেশের হাপুর নামের একটি এলাকায়। এ ঘটনার আহত এক কিশোর এখন হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়দের বরাত দিয়ে বিভিন্ন সংবাদ সংস্থা জানায়, এই ৬ কিশোরের কানে এয়ারফোন লাগানো থাকায় এরা প্রবল গতিতে ছুটে আসা ট্রেনের শব্দ শুনতে পায়নি। ট্রেনে কাটা পড়ার পরপরই এদের মৃত্যু হয়েছে। এদের সঙ্গী অপর এক কিশোর গুরুতর আহত হয়ে এখন হাসপাতালে। সে এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। এই কিশোরদের বয়স ১৪ থেকে ১৬র মধ্যে।

আহত ও নিহত এই কিশোরের সবাই পেশায় দিনমজুর। এরা পেইন্টার ও মিস্ত্রিদের যোগালি হিসেবে কাজ করে থাকে। এরা সবাই পরস্পরের বন্ধু। ধারণা করা হচ্ছে, ওরা পেইন্টারের কাজ করার জন্য ওদের ট্রেনে করে হায়দ্রাবাদ যাওয়ার কথা ছিল। এজন্য গাজিয়াবাদ থেকে ট্রেনে ওঠার জন্য স্টেশনের পথে রওয়ানা দেয়। কিন্তু ওরা সবাই ট্রেন মিস করে মধ্যরাতের দিকে পিলাখুয়া নামক স্থানে ফিরে আসে।

নিহতরা হচ্ছে বিজয়, আকাশ, রাহুল, সমীর, আরিফ ও সেলিম। ওরা সবাই কানে এয়ারফোন লাগিয়ে গান শুনছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ