Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর আত্মহত্যা প্ররোচনার অভিযোগ

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে গৃহবধূ মুনিয়া খানম (২৩) বিষ পানে আত্মহত্যা করেছেন।
ওই গৃহবধূর পিতা গোপালগঞ্জ সদর উপজেলার বলাকইড় গ্রামের পুলিশ সদস্য গোলাম মোস্তফা শেখ দুদু মিয়া অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন আমার মেয়ের ওপর নির্যাতন করে অসছিলো। নির্যাতনে অতিষ্ঠ হয়ে আমার মেয়ে বিষপানে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে আমি জামাতা ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে আত্মহত্যা প্ররোচনার অভিযোগে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।
গতকাল বোরবার কাশিয়ানী উপজেলার বাট্টইধোয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। ওই গৃহবধূর পিতা আরো জানান, ২০০৯ সালে মুনিয়াকে কাশিয়ানী উপজেলার বাট্টইধোয়া গ্রামের মান্নান মোল্লার ছেলে কামাল হোসেন বিবাহ করে। তাদের জান্নাতী (৭) ও জীম (৫) নামে দু’টি কণ্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে কামাল ও তার পরিবারের লোকজন মুনিয়ার ওপর অত্যাচার, নির্যাতন, মারপিট করতো। এনিয়ে মুনিয়া তার কাছে অনেকবার অভিযোগ করেছে। নির্যাতন সহ্য করতে না পেরে অতিষ্ঠ হয়ে মুনিয়া বিষপান করে। সংকট জনক অবস্থায় প্রথম তাকে কাশিয়ানী ও পরে গোপালগঞ্জ জেনারেল হাসপতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। কাশিয়ানী থানার ওসি আজিজুর রহমান বলেন, এ ব্যাপারে আমরা এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলেই তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ