Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ক্যাশ ওয়াকফ ক্যাম্পেইন উপলক্ষে চট্টগ্রাম অঞ্চলের গ্রাহক সমাবেশ গত ২৫ ফেব্রæয়ারি স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। প্রধান আলোচক ছিলেন ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ আমীরুল ইসলাম। ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মো. সালেহ্ ইকবালের সভাপতিত্বে অন্্ুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য জাফর আহমদ, জীবন বীমা কর্পোরেশনের জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ শফিউল আলম, ব্যবসায়ী মঈনউদ্দিন আহমেদ মিন্টু, শাকিল আহমদ তানভীর, প্রফেসর ড. জসিম উদ্দিন নদভী ও মো. শফিক উদ্দিন। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিন জোন প্রধান মো. নিজামুল হক। এ সময় স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি


রেল ইঞ্জিনে আগুন
চট্টগ্রাম ব্যুরো : নগরীর কদমতলিতে গতকাল (সোমবার) একটি ট্রেনের ইঞ্জিনে অগ্নিকাÐ ঘটে। এতে ইঞ্জিনের একাংশ পুড়ে গেছে। জিআরপি থানার ওসি এসএম শহীদুল ইসলাম জানান, ঢাকা থেকে আসা মহানগর প্রভাতী যাত্রীদের নামিয়ে দিয়ে খালি বগিগুলো নিয়ে যাচ্ছিল। স্টেশন থেকে পাহাড়তলী যাওয়ার সময় কদমতলি পার হওয়ার পর ইঞ্জিনে আগুন ধরে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ