Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

বাংলাদেশী কর্মী নিয়োগে অগ্রাধিকার দেবে সৌদি সরকার -প্রবাসী কল্যাণমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৮, ৫:২০ পিএম | আপডেট : ৫:২১ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০১৮

প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি জানিয়েছেন, বিদেশ থেকে পুরুষ ও নারী কর্মী নিয়োগে বাংলাদেশকে অগ্রাধিকার দেয়ার প্রতিশ্রুতি দিয়েছে সৌদি সরকার।

গত ২১ ফেব্রুয়ারি জেদ্দায় অনুষ্ঠিত ওআইসি শ্রম মন্ত্রীদের সম্মেলনে সদস্যভুক্ত দেশগুলোর প্রথম ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর দেশে ফিরে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) মন্ত্রণালয়ের নিজ কার্যালয়ে জার্নালিস্ট ফোরাম অন মাইগ্রেশনের (জেএফএম) নেতৃবৃন্দের সঙ্গে আলাপকালে প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি একথা বলেন।

তিনি আরও জানান, সৌদি আরবের শ্রম ও সামাজিক উন্নয়নমন্ত্রী আলী বিন নাসের আল ঘাফিস সৌদি আরবে অনুষ্ঠিত ওআইসি শ্রমমন্ত্রীদের সম্মেলনে কর্মী নিয়োগে বাংলাদেশকে অগ্রাধিকার দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। এ সময় বাংলাদেশী কর্মীদের ভূয়সী প্রশংসাও করেন সৌদি মন্ত্রী।

এ সময় জার্নালিস্ট ফোরাম অন মাইগ্রেশনের (জেএফএম) সভাপতি মনির হোসেনের নেতৃত্বে সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রবিউল হক, অর্থ সম্পাদক আক্তার হোসেন, নির্বাহী সদস্য শামসুল ইসলাম, রফিকুল ইসলাম আযাদসহ কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাসী কল্যাণমন্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ