Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জিয়ার জন্মভ‚মিতে খালেদা জিয়ার মুক্তির জন্য দোয়া মাহফিল

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা: কারাবন্দী বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে গত সোমবার রাতে বগুড়ার গাবতলী নশিপুর ইউনিয়ন বিএনপি ও অঙ্গদল উদ্যোগে বাগবাড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠে দোয়া মাহফিল ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু। ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহফুজার রহমান ফারুকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি আমিনুর রহমান তালুকদার, সাবেক উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম হেলাল, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন। এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা রোকন তালুকদার, সহমিনা আকতার রুমা, জুলফিকার হায়দার গামা, নশিপুর ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, এড. ছানাউল্লা, আবু তাহের, ডা. জাহাঙ্গীর, আরেফিন, শাহীন সরকার, হায়দার আলী, যুবদল নেতা মিন্টু, ছাত্রদল নেতা হজরত, হালিম, মহব্বত, শ্রমিকদল নেতা আজাহার ও রফিকুল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ