Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

বামরুনগ্রাড হাসপাতাল-নর্থসাউথ বিশ্ববিদ্যালয় যৌথ উদ্যোগে সেমিনার

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

গত ২৫ ফেব্রুয়ারি রোববার বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতাল ও নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে ‘ক্যান্সারের ঝুকিঁ ও প্রতিরোধ’ এবং ‘হার্ট ডিজিজ প্রতিরোধ ও নিয়ন্ত্রন’ এর উপায় বের করার লক্ষ্যে এক মেডিক্যাল সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতালের মেডিক্যাল ডিরেক্টর-ইন্ট্যারন্যাশনাল, ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ এরিক ফ্লেইকম্যান ক্যান্সারের ঝুকিঁ ও প্রতিরোধের বিভিন্ন উপায় নিয়ে আলোকপাত করেন । এ ছাড়া হার্ট ডিজিজ প্রতিরোধ ও নিয়ন্ত্রনের বিভিন্ন দিক নিয়ে প্রবন্ধ উপস্থাপন করেন বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতালের কার্ডিওলজিষ্ট ডাঃ সুরেশ নারুলা। পরে ‘ভাইটাল লাইফ ওয়েলনেস সেন্টার’ সম্পর্কে বক্তব্য দেন মিস এনা মে পের্যে ডায়াল। সেমিনারে প্রধান অতিথি ছিলেন নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাষ্টির চেয়ারম্যান মো শাহজাহান। সভাপতিত্ব করেন প্রফেসর গিয়াস ইউ আহসান, ভাইস চান্সেলর(ইনচার্জ)। অনুষ্ঠানে বামরুনগ্রাড ইন্টারন্যাশনাল হাসপাতাল সম্পর্কে আগ্রহীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন হাসপাতালের ইন্টারন্যাশনাল মার্কেটিং ম্যানেজার মি. সোরাওয়াং সিরিবুপান এবং বামরুনগ্রাড সার্ভিসেস - বাংলাদেশ এর কান্ট্রি ম্যানেজার এন এম এম কামালুর রহমান ভুইয়াঁ।
অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বামরুনগ্রাড সার্ভিসেস - বাংলাদেশ এর সিনিয়র মার্কেটিং অফিসার দেলোয়ার হোসেন, শাহ মোঃ রোকনুজ্জামান এবং মার্কেটিং কো-অর্ডিনেটর মো. মশিউর রহমান। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেমিনার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ