Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মঞ্চ ভেঙে পড়ে গেলেন মেয়র সাঈদ খোকন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৮, ৪:১৭ পিএম

জনগণের অভিযোগের কথা শুনতে গিয়ে মঞ্চ ভেঙে পড়ে গেলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। এসময় মঞ্চে থাকা মানুষের ভারে সবাই নিচে পড়ে যান। এসময় মঞ্চে প্রায় ৩০-৩৫ জনের মত ছিলেন। তবে তাদের কারো কোনো ক্ষতি হয়নি।

বৃহস্পতিবার (০১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর পরীবাগ নালিপাড়ায় এ ঘটনা ঘটেছে। ডিএসসিসির ২১ নম্বর এই ওয়ার্ডের সার্বিক উন্নয়ন ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনার কথা জানাতে এবং বিভিন্ন নাগরিক সমস্যার কথা জানতে হাজির হয়েছিলেন মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

পড়ে যাওয়া থেকে উঠে দাঁড়িয়ে মেয়র সাঈদ খোকন বলেন, আল্লাহর রহমতে আমাদের কারো কোনো ক্ষতি হয়নি। সবাই ভালো আছেন। তিনি বলেন, যেহেতু এমন দুর্ঘটনা ঘটেছে তাই আজ আর দুই-একটি প্রশ্ন নিয়েই অনুষ্ঠান শেষ করে দেব।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অ্যাডভোকেট এম এ হামিদের সভাপতিত্বে ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ শীর্ষক আলোচনা সভাটি অনুষ্ঠিত হচ্ছিল। এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী খান মোহাম্মদ বিল্লাল, প্রধান সম্পত্তি কামরুল ইসলাম চৌধুরী, প্রধান বর্জ্য কর্মকর্তা শফিকুল ইসলাম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা সালাহউদ্দিন আহমেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ