Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে নেত্রকোনায় জেলা বিএনপির লিফলেট বিতরণ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৮, ৫:০০ পিএম

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেত্রকোনা জেলা বিএনপির উদ্যোগে গতকাল বৃহস্পতিবার থেকে নেত্রকোনায় শুরু হয়েছে লিফলেট বিতরণ।
জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খান ও সাধারণ সম্পাদক ড্যাব নেতা অধ্যাপক ডা. আনোয়ারুল হকের নেতৃত্বে জেলা বিএনপির নেতৃবৃন্দ গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় শাহ্ সুলতান রোড থেকে লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করেন। পর্যায়ক্রমে কুরপাড়, নতুন হাসপাতাল রোডসহ বিভিন্ন এলাকায় এ কার্যক্রম চলে। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সি. সহ-সভাপতি আব্দুল মান্নান তালুকদার, সহ-সভাপতি আব্দুল ওয়াহাব ভূঁইয়া, সৈয়দ জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক এস এম মনিরুজ্জামান দুদু, বিএনপি নেতা এডভোকেট শফিকুল হক কিরন, এডভোকেট আবুল হাসেম, এডভোকেট আব্দুর রাজ্জাক, আমিনুল হক, আব্দুল আজিজ, এডভোকেট খলিলুর রহমান, এডভোকেট রোকন উদ্দিন, কামরুল হক, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক অনীক মাহবুব চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি সারোয়ার আলম এলিনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিফলেট বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ