Inqilab Logo

রোববার, ১৬ জানুয়ারী ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

মির্জাপুরে মায়ের অনুরোধে মাদকাসক্ত ছেলের কারাদন্ড

প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : মো. ফরিদ মিয়া (২৮) নামে মাদকাসক্ত এক ছেলেকে মায়ের অনুরোধে কারাদ- দিলেন উপজেলা নির্বাহী অফিসার।
ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার দুপুরে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদের কার্যালয়ে। মাদকাসক্ত ফরিদ এ উপজেলার মহেড়া ইউনিয়নের হিলড়া দক্ষিণপাড়া গ্রামের মো. রবি মিয়ার ছেলে।
জানা গেছে, ওই গ্রামের ফিরোজা বেগমের চার ছেলে এক মেয়ের মধ্যে সকলের ছোট ফরিদ গত ৬/৭ বছর পূর্বে খারাপ বন্ধুদের পাল্লায় পড়ে মাদকাসক্ত হয়ে পড়ে। দিন দিন তার মাদক গ্রহণের মাত্রা বাড়তে থাকে। মাদককের টাকা যোগাড় করতে সে তার পরিবারের ওপর নির্যাতন করতে থাকে।
বর্তমানে তার নির্যাতনের মাত্রা বেডে যাওয়ায় পরিবারের সদস্যরা অতিষ্ঠ হয়ে ওঠেন। উপায়ন্তর না দেখে ফরিদের মা ফিরোজা বেগম দুপুরে ফরিদকে ধরে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে আসেন। ছেলেকে ভাল করার উপায় হিসেবে তিনি নির্বাহী অফিসারের কাছে মাদকাসক্ত ছেলেকে কারাদ- দেয়ার অনুরোধ করেন। পরে নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ তাকে তিন মাসের বিনাশ্রম কারাদ- দেন।  












 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুরে মায়ের অনুরোধে মাদকাসক্ত ছেলের কারাদন্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ