Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬, ১১ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

সৈয়দপুরে মানসিক ও মাদকাসক্ত রোগীদের ফ্রি মেডিক্যাল ক্যাম্প

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : সৈয়দপুরে মানসিক ও মাদকাসক্ত রোগীদের ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। রংপুর মেডিক্যাল কলেজের মানসিক রোগ বিভাগ ও সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে এই ক্যাম্পের আয়োজন করা হয়। সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে গতকাল ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি নীলফামারী সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মন। এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ, নীলফামারী আধুনিক সদর হাসাপাতালের শিশু রোগ বিশেষজ্ঞ এবং বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ) ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সৈয়দপুর উপজেলা জেলা শাখার সহ-সভাপতি ডা. মুহাম্মদ এনামুল হক।
এতে বিশেষজ্ঞ আলোচক ছিলেন রংপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মানসিক রোগ বিভাগের সহযোগী অধ্যাপক এবং বিভাগীয় প্রধান ডা. জ্যোর্তিময় রায়। এর আগে মাদকাসক্তি বিষয়ক পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করেন রংপুর প্রাইম মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. খন্দকার আনজুমান আরা বেগম (শিলা)।
সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং মানসিক ও মাদকাসক্ত রোগীদের ফ্রি মেডিক্যাল ক্যাম্প সমন্বয়ক ডা. আলহাজ্ব মো. সিরাজুল ইসলামের সভাপতিত্ব স্বাগত বক্তব্য দেন রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের এম. ডি মেডিসিন জুনিয়র কনসালটেন্ট ডা. মো. আভিলুজ্জামান।
মানসিক ও মাদকাসক্ত রোগীদের ফ্রি মেডিক্যাল ক্যাম্পে আগত ৭১ জন রোগীকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধপত্র দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানসিক

৮ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন