Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘সোনু কে টিটু কি সুইটি’ সন্তোষজনক সাফল্য পেয়েছে

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

‘পেয়ার কা পাঁচনামা’র পর পরিচালক লব রঞ্জন তার তিন প্রিয় শিল্পী কার্তিক আরিয়ান, নুশরাত ভারুচা আর সানি সিংকে নিয়ে ফিরেছেন ‘সোনু কে টিটু কি সুইটি’ ফিল্মটি দিয়ে। চলচ্চিত্রটির লক্ষ্য বক্স অফিসের ব্যাপক সাফল্য নয় বরং ভাল বিষয়বস্তু দিয়ে মনোরঞ্জন। আর তাতে নির্মাতা সফলও হয়েছেন। ব্যাপক প্রশংসা তো পেয়েছেনই সঙ্গে সন্তোষজনক বাণিজ্যিক সাফল্যও এসেছে।
ভাল প্রচার, সমালোচকদের আনুকূল্য আর দর্শকদের মুখের কথায় প্রথম দিকের ৩০ শতাংশ দর্শক উপস্থিতি পরের দিনগুলোতে ৫ থেকে ১০ করে বেড়েছে। চলচ্চিত্রটির বাজেট জানা না গেলেও তা যে বিপুল নয় তা নিশ্চিত।
উপরোল্লিখিত তিনজন ছাড়া রোমান্টিক কমেডি ফিল্মটিতে অভিনয় করেছেন অলোক নাথ, বীরেন্দ্র সাক্সেনা, দীপিকা আমিন, আয়েশা রাজা, পবন চোপড়া এবং রাজেশ কৈস । প্রথম দিন ফিল্মটি আয় করেছে ৬.৪২ কোটি রুপি। শনিবার এক লাফে আয় পৌঁছে ৯.৩৪ কোটি রুপিতে। রবিবারের ১০.৮১ কোটি রুপি আয়ে সপ্তাহান্তে ফিল্মটির আয় হয়েছে ২৬.৫৭ কোটি রুপি। সোমবারের আয় ৫.০৫ কোটি রুপি আর মঙ্গলবারের ৪.৯৩ কোটি রুপি। ফিল্মটির সুপারহিট হওয়া নিশ্চিত।
একটি দিন মুক্তি পেয়েছে ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’। তারকার দিক দিয়ে প্রথম ফিল্মটি থেকে এটি অনেক এগিয়ে ছিল, কিন্তু বক্স অফিস সাফল্যে প্রথম দিনই পিছিয়ে পড়ে। প্রথম দিন থেকেই হল ভেদে দর্শক উপস্থিতি দেখা গেছে ৫ থেকে ১০ শতাংশ। রোমান্স কমেডি ফিল্মটি পরিচালনা করেছেন চাকরি তোলেতি। অভিনয় করেছেন করণ জোহর, দিলজিত দোসাঞ্জ, সুশান্ত সিং রাজপুত, সোনাক্ষি সিনহা, রিতেশ দেশমুখ, লারা দত্ত, বোমান ইরানি, রানা দাগ্গুবাটি এবং অতিথি ভূমিকায় সালমান খান। মঙ্গলবার পর্যন্ত ফিল্মটি ৪.৫ কোটি রুপি আয় করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাফল্য


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ