Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মুরাদনগরে মাহফিলের আশপাশের বাড়িতে আ’লীগ পুলিশের যৌথ তল্লাশী

প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লার মুরাদনগর সদরের একটি এলাকায় ওয়াজ মাহফিল চলাকালে আশে পাশের বাড়িতে আ’লীগ পুলিশের যৌথ আকস্মিক তল্লাশীতে আতঙ্কিত হয়ে পড়ে ঘরে থাকা শিশু, নারী ও বৃদ্ধরা। বুধবার রাতে তল্লাশীর এ ঘটনায় ভয়ে শিশুসহ চারজন অসুস্থ হয়ে পড়েন।
স্থানীয় সূত্রে জানা যায়, মুরাদনগর উপজেলা সদরের উত্তর পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে বার্ষিক ওয়াজ মাহফিল চলাকালে রাত সাড়ে ৯টার দিকে মাহফিলের সভাপতি হাফেজ মাওলানা আব্দুল কুদ্দুছের বাড়ি ও আশেপাশের কয়েকটি বাড়িতে পুলিশ তল্লাশী চালায়। এসময় পুলিশের সাথে স্থানীয় আওয়ামী লীগের লোকজনও ছিল। হঠাৎ কোন কারণ ছাড়াই সাধারণ মানুষের বাসা-বাড়িতে পুলিশ ও দলীয় লোকজনের এ ধরনের কর্মকা-ে ঘরে থাকা নারী-শিশুরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। পুলিশের ভয়ে কাসফিয়া, ছাপন নামের দুই শিশুসহ রুবি বেগম ও সামছুন্নাহার বেগম নামের দুই নারী অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় লোকজন জানান, পুলিশ ও দলীয় লোকজন মাহফিলের কয়েকটি ব্যানার ছিড়ে ফেলে। এসময় মাহফিলে আসতে থাকা মুসল্লিদের মধ্যে আতঙ্ক দেখা দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুরাদনগরে মাহফিলের আশপাশের বাড়িতে আ’লীগ পুলিশের যৌথ তল্লাশী
আরও পড়ুন