Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

আজ অনুশীলনে নামবে জাতীয় দল

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : দু’সপ্তাহের কন্ডিশনিং ক্যাম্প করতে কাতার পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। পরশু রাত সাড়ে ১১টায় কাতারের রাজধানী দোহায় পা রাখেন মামুনুল, ইব্রাহিমরা। বর্তমানে দোহার এম হোটেলে অবস্থান করছে লাল-সবুজরা। আজ স্থানীয় ওয়াকরা স্টেডিয়ামে সন্ধ্যায় অনুশীলনে নামবে অস্ট্রেলিয়ান কোচ অ্যান্ড্র– ওর্ডের শীর্ষ্যরা।
এই সফরে বাংলাদেশ দল কাতারে অনুশীলন ক্যাম্প করার পাশপাশি দু’টি প্রস্তুতি ম্যাচও খেলবে। এরপর ১৫ মার্চ ঢাকায় ফিরে ১৯ মার্চ জাতীয় দল উড়াল দেবে থাইল্যান্ডে। সেখানে এক সপ্তাহ অনুশীলন করার পাশাপাশি মামুনুলরা দু’টি অনুশীলন ম্যাচ খেলবে। থাইল্যান্ড সফর শেষে ২৫ মার্চ লাওসের উদ্দেশ্যে রওয়ানা হবে জাতীয় দল। ২৭ মার্চ লাওসের বিপক্ষে ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলে দেশে ফিরে আসবেন অস্ট্রেলিয়ান কোচ অ্যান্ড্রু ওর্ডের শিষ্যরা। ২০১৬ সালের ১০ অক্টোবর ভুটানের বিপক্ষে হারের পর লাওসের বিপক্ষেই হবে বাংলাদেশের প্রথম কোন আন্তর্জাতিক ম্যাচ। দলের সবাই সুস্থ, স্বাভাবিক রয়েছেন বলে বাফুফের এক মেইলযোগে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ