Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৩ পৌষ ১৪২৫, ৯ রবিউস সানী ১৪৪০ হিজরী

আরাফাত রহমান কোকোর প্রথম মৃত্যুবার্ষিকী আজ সারা দেশে সভা-মিলাদ মাহফিল আজ

প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপের্টার ঃ বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী পালন করবে বিএনপি। আজ রোববার আরাফাত রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে সারা দেশের সব জেলা ও মহানগর বিএনপির আয়োজনে আলোচনা সভা ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এ ছাড়া রাজধানীর ভাসানী মিলনায়তনে দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে বিএনপি। আসরের নামাজের পর এই দোয়া অনুষ্ঠিত হবে।
গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সারা দেশে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতা-কর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের এসব আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নিতে অনুরোধ জানিয়েছেন।
গত বছরের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন আরাফাত রহমান। ওই দিন বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টার দিকে অসুস্থ অবস্থায় মালয়েশিয়ার একটি হাসপাতালে নেয়ার পথে ইন্তেকাল করেন তিনি। তার বয়স হয়েছিল ৪৫ বছর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।