Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ঢাকা বার নির্বাচন : ভোট গণনার সিদ্ধান্ত নেবেন সাবেক সভাপতি-সম্পাদকরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৮, ২:০৮ পিএম

বহিরাগতদের প্রবেশ নিয়ে আওয়ামী ও বিএনপিপন্থী আইনজীবী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনার জের ধরে গতকাল বৃহস্পতিবার রাতে ভোট গণনা স্থগিত করে ঢাকা আইনজীবী সমিতি। তবে আজ শুক্রবার এখন পর্যন্ত ভোট গণনা শুরু হয়নি। এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন সমিতির বর্তমান ও সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এবং দুই প্যানেলের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়করা।
নির্বাচন কমিশনার এসএম মাহাবুবুর রহমান জানান, ঢাকা আইনজীবী সমিতির নির্বাচনের ভোট নিয়ে ইতোপূর্বে এ ধরণের কোন ঘটনা ঘটেনি। রাতে গণনা স্থগিত হওয়ার পর এখনো তা শুরু করা যায়নি।

তিনি আরো বলেন, সমিতির বর্তমান ও সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকরা এবং দুই প্যানেলের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়করা বসে সিদ্ধান্ত নেবেন কখন গণনা শুরু হবে। তবে আজ কখন তারা বসবেন এ সম্পর্কে তিনি কিছু জানাতে পারেননি।
২০১৮-২০১৯ কার্যবর্ষের দুই দিনব্যাপী নির্বাচনে গত ২৭ ও ২৮ ফেব্রুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। যেখানে মোট ১৬ হাজার ১২৯ জন আইনজীবী ভোটারের মধ্যে ৯ হাজার ১১ জন আইনজীবী ভোট দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন