Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিরোপার আরো কাছে ম্যানসিটি

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : গত রোববার ওয়েম্বলিতে ৩-০ গোলে আর্সেনালকে গুঁড়িয়ে দিয়ে ইংলিশ লিগ কাপের শিরোপা জিতেছিল সিটি। লিগের প্রথম পর্বেও গানারদেরকে নিজেদের মাঠে ৩-১ গোলে হারিয়েছিল তারা। ওয়েম্বলির সেই ভরাডুবির পর নিজেদের মাঠে ফিরেও ঘুরে দাঁড়াতে পারল না আর্সেনাল। ম্যানচেস্টার সিটির কাছে এবার ইংলিশ প্রিমিয়ার লিগে উড়ে গেল আর্সেন ওয়েয়ঙ্গারের দল। গেলপরশু রাতে এমিরেটস স্টেডিয়ামে আর্সেনালকে ৩-০ গোলে হারিয়ে শিরোপা জয়ের আরও কাছে পৌঁছে গেছে সিটি। দলের হয়ে গোল তিনটি করেন বের্নের্দো সিলভা, ডেভিড সিলভা ও লেরয় সানে। সব প্রতিযোগিতা মিলিয়ে এ নিয়ে টানা তিন ম্যাচ সিটির কাছে হারল আর্সেনাল।
লিগে নবম হারের স্বাদ পাওয়া ওয়েঙ্গারের দল ৪৫ পয়েন্ট নিয়ে আছে ষষ্ঠ স্থানে। ২৮ ম্যাচে ২৪ জয় ও তিন ড্র’য়ে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করেছে সিটি। দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে ১৬ পয়েন্ট এগিয়ে পেপ গার্দিওলার দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিরোপা

১৬ অক্টোবর, ২০২২
১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ