Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পবিত্র কুরআন ও ছহীহ হাদীছের আলোকে নিজের জীবন ও সমাজকে ঢেলে সাজাতে হবে -ড. আসাদুল্লাহ আল-গালিব

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : পরকালীন মুক্তির জন্য কাজ করার আহবান জানিয়েছেন ‘আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ’ এর আমীরে জামা’আত প্রফেসর ড. মুহাম্মদ আসাদুল্লাহ আল-গালিব। গতকাল ‘আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ’-এর উদ্যোগে আয়োজিত ২৮ তম বার্ষিক তাবলীগী ইজতেমার ভাষণে সকলের প্রতি এ আহ্বান জানান তিনি।
ড. গালিব বলেন, বিচক্ষণ মুমিন তারাই, যারা স্ব স্ব জীবদ্দশায় পারকালীন পাথের সঞ্চয় করে। এ জন্য সকলকে পবিত্র কুরআন ও ছহীহ হাদীছের আলোকে নিজের জীবন ও সমাজকে ঢেলে সাজানোর আহ্বান জানান।
গত বৃহস্পতিবার বিকেলে দু’দিন ব্যাপী তাবলীগী ইজতেমার কার্যক্রম শুরু হয়। দেশের অধিকাংশ জেলা থেকে হাজার হাজার পুরুষ ও মহিলা শ্রোতা ইজতেমায় যোগদান করেছেন। আজ শনিবার ফজর পর্যন্ত ইজতেমা চলবে।
গতকাল ইজতেমায় উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর উপদেষ্ঠা সালমান এফ রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও নগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
সংগঠনের আমীর প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল্লাহ আল-গালিবের সভাপতিত্বে অনুষ্ঠিত ইজতেমার প্রথম দিনে বক্তব্য রাখেন, ‘আন্দোলন’-এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক নূরুল ইসলাম, প্রচার সম্পাদক ড. মুহাম্মদ সাখাওয়াত হোসাইন, ‘সোনামণি’ সংগঠনের কেন্দ্রীয় পরিচালক আব্দুল হালীম, আন্দোলন, সউদীআরব শাখা সহ-সভাপতি হাফেয আখতার মাদানী, ঢাকা জেলা ‘আন্দোলন’ এর সাবেক সভাপতি মাওলানা আমানুল্লাহ বিন ইসমাঈল, সাতক্ষীরা জেলা সভাপতি মাওলানা আব্দুল মান্নান, শরীফুল ইসলাম মাদানী, ‘যুবসংঘ’ এর কেন্দ্রীয় শূরা সদস্য জামীলুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুরআন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ