Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কাজ করে যাচ্ছে আইজিপি

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আইন-শৃঙ্খলা পরিস্থিতি এখন অনেক ভাল উল্লেখ করে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, পরিস্থতি স্বাভাবিক রাখতে পুলিশ বাহিনী কাজ করে যাচ্ছে। তিনি একটি নিরাপদ বাংলাদেশ গড়তে সকলের সহযোগিতা কামনা করেন। গতকাল (শুক্রবার) নগরীর হালিশহরের জেলা পুলিশ লাইন্স মাঠে চট্টগ্রাম জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আইজিপি প্রধান অতিথির বক্তব্য রাখেন।
ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, বাংলাদেশ একটি নিরাপদ দেশ হওয়ায় প্রচুর বিদেশি বিনিয়োগ আসছে। যেকোনো উন্নয়নের প্রধান ও প্রথম শর্ত আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা। বাংলাদেশ পুলিশ সেই প্রচেষ্টা অব্যাহত রেখেছে। আমরা সকলের সহযোগিতায় এ দেশকে একটি নিরাপদ আবাসস্থল হিসেবে গড়ে তুলতে চাই।
পুলিশ সুপার নুরে আলম মিনার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. এসএম মনির-উজ-জামান এবং নগর পুলিশ কমিশনার ইকবাল বাহার।
আইজিপির দায়িত্ব নেওয়ার পর জাবেদ পাটোয়ারীর এটাই প্রথম চট্টগ্রাম সফর। রাতে তিনি জেলা পুলিশের বার্ষিক প্রীতিভোজে শরিক হন। আজ শনিবার তিনি নগরীর দামপাড়া পুলিশ লাইন্সে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ