Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে স্বেচ্ছাসেবী সংগঠন কর্তব্য’র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : নানা কর্মসূচির মধ্যদিয়ে নীলফামারীর সৈয়দপুরে উদ্যাপন করা হয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘কর্তব্য’ এর চতুর্থ বর্ষপূর্তি। বর্ষপূতি’র দিনব্যাপী কর্মসূচি’র মধ্যে ছিল বর্ণাঢ্য শোভাযাত্রা, দুস্থদের মাঝে খাবার বিতরণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। গত শুক্রবার সন্ধ্যায় সৈয়দপুর শহরের সাহেবপাড়া রেলওয়ে হাসপাতালের সামনের মোড়ে সংগঠনটির বর্ষপূর্তির এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. আখতার হোসেন বাদল, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক। স্বেচ্ছাসেবী সংগঠন কর্তব্য’র সভাপতি খাজা আহ্মেদ জাহাঙ্গীর কবীরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন সৈয়দপুর বণিক সমিতি’র সভাপতি মো. ইদ্রিস আলী।
সভার শুরুতেই স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. মামুনুর রশীদ করিম এবং উপস্থাপনা করেন সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল্লাহ্ আল-কাফি। পরে একটি মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা নৃত্য ও সংগীত পরিবেশন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিষ্ঠাবার্ষিকী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ