Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনের রাতে যশোরে বোমা বানানোর সময় বিস্ফোরণে ২জন নিহত, আহত ৩

প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : বুধবার নির্বাচনের রাতে বোমা তৈরির সময় বিস্ফোরণে গুরুতর জখম ৫ জনের মধ্যে বৃহস্পতিবার ভোরে ২ জন মারা গেছেন। তারা হলেন সদর উপজেলার লেবুতলা ইউনিয়নের কাঠামারা গ্রামের রমজান আলীর ছেলে ইবাদুল ইসলাম (৩৮) ও একই গ্রামের আনার উদ্দিনের ছেলে সবুজ (২৯)। এ ঘটনায় আহত আন্দোলনপোতা গ্রামের বাদশা মোল্লার ছেলে গোলাম মোস্তাফা (৩০), একই গ্রামের আলাউদ্দিনের ছেলে রুবেল হোসেন (২১) এবং রাকিব হোসেন চিকিৎসাধীন রয়েছেন।
যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন জানান, বুধবার রাত সাড়ে ৯ টার দিকে আন্দোলপোতা গ্রামে বোমা তৈরির সময় বিস্ফোরণে ৫ জন আহত হয়েছিলেন। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে ২ জন মারা যান। স্থানীয় সুত্রে জানা গেছে, বোমা তৈরির সময় আহত ৫ জনই আওয়ামী লীগের সমর্থক। তবে আহতরা দাবি করেছেন- বোমা বানানোর সময় নয়, প্রতিপক্ষরা তাদের উপর বোমা হামলা করে। এতে তারা আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ