Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রংপুরে গরু চোর সন্দেহে ২ জনকে পিটিয়ে হত্যা

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৮, ১১:৩১ এএম

রংপুরের পীরগঞ্জে গরু চোর সন্দেহে দুজনকে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।
সোমবার ভোরে উপজেলায় মাদারপুর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছেন পীরগঞ্জে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম।

এলাকাবাসীর বরাত দিয়ে ওসি জানান, উপজেলার রামনাথপুর ইউনিয়নের মাদারপুর গ্রামে রোববার দিবাগত রাত পৌনে চারটার দিকে পিকআপ ভ্যানে করে তিনজন অপরিচিত যুবক এলাকায় আসে। এলাকাবাসী তাদের গরু চোর সন্দেহে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। নাজমুল নামে গুরুতর আহত হয় একজন। নিহত দু'জনের মধ্যে একজনের নাম রাজু বলে জানা গেছে। তিনজনের বয়স ২৫/২৬ বছর।

আহত নাজমুলের বরাত দিয়ে ওসি রেজাউল জানান, হতাহতদের বাড়ি জয়পুরহাটের আক্কেলপুর এলাকায়। দু'জনের মরদেহ পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আহত নাজমুলকে সেখানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রামনাথপুর ইউনিয়নের চেয়ারম্যান সাদেকুল ইসলাম বলেন, সম্প্রতি এলাকায় গরু চুরির উপদ্রব বেড়ে গেছে। গত এক মাসে রামনাথপুর ইউনিয়নে ১৫৫টি গরু চুরি হয়েছে। স্থানীয় থানায় মামলা করা হলেও একজন চোরকেও আটক করতে পারেনি পুলিশ। গরু রক্ষায় কৃষকরা রাত জেগে গোয়াল ঘর পাহারা দিচ্ছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

২৯ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ