Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অ্যানায়ালেশন

| প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

জেফ ভ্যান্ডারমিয়ারের বেস্টসেলিং ‘সাদার্ন রিচ’ ট্রিলজি উপন্যাসের একই নামের প্রথম পর্ব অবলম্বনে অ্যালেক্স গারল্যান্ড পরিচালিত সায়েন্স ফিকশন হরর ফিল্ম ‘অ্যানায়ালেশন’। গারল্যান্ড এর আগে ‘এক্স মাকিনা’ (২০১৪) চলচ্চিত্রটি পরিচালনা করেছেন।
জীববিজ্ঞানী জনস হপকিন্সের অধ্যাপক লেনার (ন্যাটালি পোর্টম্যান) স্বামী কেইন (অস্কার আইজাক) একটি গোপন সেনা অভিযানের পর নিখোঁজ হয়। এরপর একদিন তাদের বাড়িতে সে কেইনকে দেখতে পায়। কিছু বলতে চেয়ে সে ব্যর্থ হয় এবং তার রক্তক্ষরণ শুরু হয়। তাকে সেনা হাসপাতালে ভর্তি করা হয়। লেনাকে এরপর চার নারীর এক দলের যোগ দিতে অনুরোধ করা হয় যারার ‘দ্য শিমার’ নামে এক রহস্যময় জায়গায় অভিযানে যাবে। এই দলের অন্য সদস্যরা- ড. ভেন্ট্রেস (জেনিফার জেসন লি), প্যারামেডিক আনিয়া থরেনসেন (জিনা রডরিগেস) এবং নৃবিজ্ঞানী ক্যাস শেফার্ড (টুভা নোভোটনি)। হারাবার কিছু নেই ভেবে লেনা সায় দেয়। দ্য শিমারে ঢোকার পর এই দলের ভয়ানক অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়।

হলিউড শীর্ষ পাঁচ
১ বø¬্যাক প্যান্থার
২ গেইম নাইট
৩ পিটার র‌্যাবিট
৪ অ্যানায়ালেশন
৫ জুমানজি : ওয়েলকাম টু দ্য জাঙ্গল



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ