Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

সংসদ নির্বাচনে সকল দলের অংশগ্রহণের জন্য নতুন করে কোন উদ্যোগ নেয়া হবে না -প্রধান নির্বাচন কমিশনার

| প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে.এম নুরুল হুদা বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবদলের অংশ গ্রহণের ব্যাপারে আলাদা করে কোনো উদ্যোগ নেয়া হবে না। আমরা আশা করি সবাই নির্বাচনে আসবে। যখন সংলাপ হয়েছে তখন প্রত্যেকটা দলকে বলেছি আপনারা সকলে নির্বাচনে অংশগ্রহণ করুন। নতুন ভাবে আর কিছু আমরা করব না। গতকাল বৃহষ্পতিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে দশম জাতীয় সংসদের নাসিরনগর শূন্য আসনের উপ-নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরো বলেন, ভোটার ও রাজনৈতিক দলগুলোর আস্থা অর্জনের জন্য কাজ করে যাচ্ছি। দায়িত্ব নেয়ার পর থেকে সবকটি নির্বাচন সুষ্ঠু হয়েছে। আসন্ন উপ-নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ‘নির্বাচন কমিশনের প্রতি জাতীয় পার্টির আস্থা নেই’-হুসেইন মুহম্মদ এরশাদের এমন বক্তব্যের ব্যাপারে সিইসি বলেন, আমাদের যে দায়িত্ব-কর্তব্য সেটা আমরা নিরপেক্ষভাবে এবং নিষ্ঠার সঙ্গে পালন করে যাচ্ছি। আমরা নিরপেক্ষ ভাবে কাজ করছি। তিনি (এরশাদ) কেন এমন কথা বলেছেন তার উত্তর তিনিই দিতে পারবেন। আমরাতো ভোটারদের এবং রাজনৈতিক দল সমূহের আস্থা অর্জনের জন্যই কাজ করে যাচ্ছি।
জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দিন আহমদ, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) এর কুমিল্লার সেক্টর কমান্ডার জোবায়ের হাসনাৎ, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ, নাসিরনগর-১ আসনের উপ-নির্বাচনের রিটার্নি অফিসার ও কুমিল্লার বিভাগীয় নিবাচন কর্মকর্তা মো. সাহেদুন্নবী চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ