Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে গণপিটুনিতে এক ডাকাত নিহত, আহত ১

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার কালন বিল এলাকায় বৃহস্পতিবার রাতে গণপিটুনিতে রায়হান (২৪) নামে এক ডাকাত নিহত হয়েছে। নিহত রায়হান গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বিরামপুর এলাকার বাক্কার আলীর ছেলে। এ ঘটনায় সাবদুল নামে আহত একজনকে আটক করেছে পুলিশ।
গোমস্তাপুর থানার ওসি শাহীন কামাল জানান, উপজেলার বোয়ালিয়া-জামবাড়িয়া সড়কের নওদাপাড়া এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে মোটরসাইকেল আরোহী এক দম্পতির কাছ থেকে মোবাইল ফোন ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয় ডাকাতরা। এ খবর শুনে উত্তেজিত জনতা কালন বিল এলাকায় গিয়ে ডাকাতির মালামালসহ রায়হান ও সাবদুল নামের দুই ডাকাতকে ধরে ফেলে। এসময় জনতার গনপিটুনিতে গুরুতর আহত হন ওই দুইজন। খবর পেয়ে গোমস্তাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর ৬ টার দিকে মারা যায় রায়হান। নিহত রায়হানের লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ