Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ৩ বাড়ির দারোয়ানকে কুপিয়ে ২ মোটরসাইকেল ছিনতাই

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রাজধানীর মিরপুর ও খিলগাঁওয়ে তিনটি বাড়ির তিন দারোয়ানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দু’টি মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। ওই তিন দারোয়ানকেই উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি। গতকাল শুক্রবার ভোরে মিরপুর ২ নম্বর সেকশনের ২ নম্বর বøকের ১ নম্বর রোডের একটি নয়তলা বাড়ি এবং খিলগাঁওয়ের উত্তর গোড়ান এলাকার আরেকটি বাড়িতে এ দুধর্ষ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
মিরপুরের বাড়িটির প্রতিবেশী রেজাউল করিম জানান, গতকাল ভোরে নয়তলা বাড়িটির নিচ তলায় ঢুকে দারোয়ান অপু কুমার সরকারকে (৩৫) কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় তার চিৎকার শুনে পাশের বাড়ির দারোয়ান অনিসুর রহমান (৩০) এগিয়ে গেলে তাকেও কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। পরে সেখানে থাকা একটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় তারা। তাৎক্ষণিকভাবে আশপাশের লোকজন আহতাবস্থায় দু’জনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে।
খিলগাঁওয়ের এক বাসিন্দা জানান, গতকাল ভোরে উত্তর গোড়ানের ওই বাড়িটির নিচতলায় ঢুকে কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে দারোয়ান মনিরুজ্জামান মনিরকে (৩২) এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এরপর সেখানে থাকা একটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় তারা। তাৎক্ষণিকভাবে বাসার লোকজন মনিরকে দ্রæত উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, আহত তিন দারোয়ানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে অপুর ডান হাত ও মুখে এবং আনিসের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। এছাড়া দারোয়ান মনিরের ডান হাতে ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ