Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মির্জাপুরে প্রকাশ্যে শ্বশুড়কে পিটিয়ে হত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৮, ৬:৫২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে প্রকাশ্যে শ্বশুরকে পিটিয়ে হত্যার করেছে মেয়ের জামাই। শনিবার সকাল এগারোটার দিকে উপজেলার আজগানা ইউনিয়নের আজগানা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শ্বশুড় বিল্লাল হোসেনের (৫০) বাড়ি পার্শ্ববর্তী কালিয়াকৈর উপজেলার কোটামনি গ্রামের নাছিম উদ্দিনের ছেলে ।
ঘটনার পর ঘাতক মেয়ের জামাই রেজাউল (৩৫) পালিয়ে গেছে বলে পুলিশ জানিয়েছে। রেজাউল পেশায় অটো চালক বলে জানা গেছে।
পুলিশ জানায়, মির্জাপুর উপজেলার আজগানা পূর্বপাড়া গ্রামের ছদর আলীর ছেলে রেজাউলের সঙ্গে গত আট বছর আগে কালিয়াকৈর উপজেলার কোটামনি গ্রামের বিল্লাল হোসেনে মেয়ে বিউটি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে রেজাউল বিউটিকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে।
গতকাল শুক্রবার রাতে বিউটির উপর শারীরিক নির্যাতন চালায় রেজাউল। এ খবর মোবাইল ফোনে বিউটি তার পিতা বিল্লাল হোসেনকে জানায়। খবর পেয়ে সকালে মেয়েকে নিতে জামাইয়ের বাড়ি আজগানাপূর্ব পাড়ায় আসে। এ সময় তিনি মেয়েকে নিয়ে যেতে চাইলে জামাই রেজাউল আপত্তি করে। জামাইয়ের আপত্তি উপেক্ষা করে মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে কিছু দূর গেলে রেজাউল অটো নিয়ে সেখানে গিয়ে লোহার রড দিয়ে শ্বশুড় বিল্লাল হোসেনের মাথায় একের পর এক ১৫/২০টি আঘাত করে। এ সময় স্ত্রী বিউটি আক্তার ফেরানো চেষ্টা করেও ব্যর্থ হন। মৃত্যু নিশ্চিত হওয়ার পর সেখান থেকে রেজাউল দৌড়ে পালিয়ে যায় বলে স্ত্রী বিউটি আক্তার জানিয়েছেন। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
মির্জাপুর থানার উপ পরিদর্শক (এসআই) আলাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

১০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ