Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মডেলিং ছাড়বেন না হাইডি ক্লুম

| প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

মডেলিং জগতটি আসলেই অনেকটাই বয়স নির্ভর। মডেলের বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তার গ্ল্যামার কমে যায় আর এই মাধ্যমকে একসময় বিদায় জানাতে হয়। কিন্তু মডেল হাইডি ক্লুম তা মানতে নারাজ। তিনি সাফ জানিয়ে দিয়েছেন তিনি বুড়িয়ে গেছেন বলে এই পেশার জন্য বেমানান বলে কেউ মনে করলেও তার কিছু এসে যায় না, তিনি মডেলিং ছাড়বেন না।
‘দি এলেন ডিজেনারেস শো’তে ৪৪ বছর বয়সী জার্মান বংশোদ্ভূত মডেলটি তার নিজের লঞ্জারি লাইন ‘হাইডি ক্লুম ইন্টিমেট্স’-এর বিজ্ঞাপনে তিনি অংশ নিয়েছেন বলে অনেকে তার সমালোচনা করেছে।
ক্লুম বলেন : “অনেক সময় লোকে বলে, তোমার বয়স ৪৪, ৪৫ হতে যাচ্ছ, তোমার কাজটি তুমি অন্য কাউকে দিচ্ছ না কেন? কিন্তু আমি ভাবি আমার বয়সের অনেক নারী আছে... ৫০, ৬০, ৭০... তাতে কী? আমাদের কি মেয়াদ শেষ হয়ে গেছে? আমরা কি নিজেদের আবেদনময় মনে করতে পারি না? আমাদের কেন সবসময় ২০ বা ৩০ হতে হবে? এই ক্ষেত্রে কেন বয়স্ক নারীরা থাকবে না? তাই আমি এখনও লেগে আছি।”
সাবেক ভিক্টোরিয়া’স সিক্রেট মডেলটি তার পণ্যটির প্রচারে গত আগস্টে ষষ্ঠবারের মত অংশ নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ