Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার পদ্মশাঁখরা সীমান্তে ৫টি স্বর্ণের বারসহ আটক এক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৮, ১২:৫২ পিএম

ভারতে পাচারকালে সাতক্ষীরা সদরের পদ্মশাঁখরা সীমান্ত থেকে ৫ পিস স্বর্ণের বারসহ এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। আজ রোববার সকালে আটক স্বর্ণ চোরাকারবারির নাম হাসানুর রহমান (২৩)। সে সদর উপজেলার লক্ষ্মিদাড়ী গ্রামের আব্দুল আজিজের ছেলে।
সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের ভোমরা বিওপি কমান্ডার সুবেদার শফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ভারতে পাচারের জন্য চোরাকারবারিদের একটি গ্রুপ স্বর্ণের চালান পদ্মশাঁখরা সীমান্তে নিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে স্বর্ণ চোরাকারবারি হাসানুরকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৫ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। তিনি আরো জানান, উদ্ধারকৃত স্বর্ণের ওজন ৬৫ ভরি ১২ আনা। যার মূল্য ২৯ লাখ ৯১ হাজার ৬২৫ টাকা।
সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সরকার মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণের বার

২০ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ