Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বিএনপিকে গণতন্ত্র রক্ষা করতে হবে না -ওবায়দুল কাদের

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৮, ২:৫১ পিএম | আপডেট : ৫:৩৭ পিএম, ১১ মার্চ, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গত ৫ জানুয়ারি নির্বাচনে অংশ না নিয়ে এবারও তার পুনরাবৃত্তি ঘটাবে কিনা এটা তাদের বিষয়। এতে সরকারের কোনো দায় নেই। দেশে-বিদেশে বাংলাদেশের গণতন্ত্র নিয়ে কোনো প্রশ্ন নেই। বিএনপিকে গণতন্ত্র রক্ষা করতে হবে না। তাদের গণতন্ত্রের নমুনা পেট্রোল বোমা দিয়ে মানুষ হত্যা করা।

রোববার (১১ মার্চ) বেলা পৌনে ১২ টায় দাউদকান্দি গোমতি সেতু এলাকায় কাঁচপুর-মেঘনা, গোমতির দ্বিতীয় সেতু নির্মাণ এবং বিদ্যমান সেতু পুনর্বাসন প্রকল্প ও গোমতি সেতুর সুপার স্ট্রাকচার কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এবারও বিএনপি যদি এমন (পেট্রোল বোমা) আন্দোলন করে তাহলে তারা আরও সংকুচিত হয়ে যাবে। জনগণ তাদের প্রতিহত করবে।

তিনি বলেন, মির্জা ফখরুল বলেছেন খালেদা জিয়া ছাড়া তারা নির্বাচনে আসবেন না, এটা তাদের দলীয় বিষয়। তাদের নির্বাচনে নিয়ে আসা সরকারের কোনো দায় নেই। খালেদা জিয়ার রায়ের বিষয়ে সরকার কোনো হস্তক্ষেপ করেনি।

এ সময় সড়ক ও জনপথ অধিদফতর এবং জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সির (জাইকা) কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • গনতন্ত্র ১১ মার্চ, ২০১৮, ১১:২৩ পিএম says : 0
    জনগন বলেছেন, ঠিক বলেছেন, যার অস্তিত্ব নেই, তার আবার রক্ষা ????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ