Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

গাছের সাথে এ কেমন শত্রুতা!

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা: গাছের সাথে এ কেমন শত্রæতা! নাটোরের লালপুরে রাতের অন্ধকারে রফিকুল ইসলাম নামের এক কৃষকের পাঁচ বছর বয়সি মুকুল ধরা ১২০টি আমের গাছ কেটে ফেলেছে দুবৃত্তরা। গত শুক্রবার রাতে উপজেলার চংধুপইল ইউনিয়নে এই ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত রফিকুল ইসলাম ৩নং চংধুপইল ইউনিয়নের তেনাচুরা কামার হাটি গ্রামের বদর মোল্লার ছেলে। ক্ষতিগ্রস্থ বাগানি রফিকুল ইসলাম বলেন, শত্রæতা করে গত শুক্রবার রাতে কোন এক সময় কে বা কাহারা আমার নাভির পাড়া মৌজার দেড় বিঘা জমির পাঁচ বছর বয়সি মুকুল ধরা ১২০টি আম্রোপালি আমের গাছ কেটে ফেলেছে। এতে আমার ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এ ব্যাপারে থানায় অভিযোগের বিষয়ে জানতে চাইলে রফিকুল ইসলাম বলেন, অজ্ঞাতনামা ১৫-২০ জনের নামে লালপুর থানায় একটি মামলা প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে লালপুর থানার (ওসি) আবু ওবায়েদ বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেও কোন অভিযোগ করেনি, লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শত্রুতা

১৭ আগস্ট, ২০১৯
১৮ জুন, ২০১৯
২ জানুয়ারি, ২০১৯
২৪ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ