Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০০ আসনে প্রার্থী দেয়ার সিদ্ধান্ত মুসলিম গণহত্যা বন্ধে ঐক্যবদ্ধ হতে হবে -বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইসমাঈল নূরপুরী বলেছেন, সিরিয়ায় নিরীহ মুসলমানদের ওপর বর্বরোচিত গণহত্যা চলছে। আসাদের সহায়তায় রাশিয়া এ গণহত্যা চালাচ্ছে। গণমাধ্যমে প্রতিদিন অসহায় নারী শিশুদের বিভৎস লাশের ছবি প্রকাশ করছে। বোমার আঘাতে মুসলমানদের বাড়ি-ঘর ও মসজিদ গুড়িয়ে দেয়া হচ্ছে। এ ব্যাপারে মুসলিম বিশ্ব নিরব। একমাত্র তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান ছাড়া অন্য কোন মুসলিম দেশ সক্রিয় ভূমিকা পালন করছে না। সিরিয়ায় মুসলমানদের রক্ষায় মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে। গতকাল দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় আগামী নির্বাচনকে নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য নির্বাচন কমিশনকে প্রস্তুতি গ্রহণ করার আহবান করে বলেন, সূষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি হলে বাংলাদেশ খেলাফত মজলিস একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২০০ আসনে প্রার্থী দিবে।
মহাসচিব মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় বৈঠকে আরো উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা রেজাউল করীম জালালী, মাওলানা সাঈদ নূর, যুগ্মমহাসচিব মাওলানা মামুনুল হক, মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা কুরবান আলী, মাওলানা আব্দুল আজীজ, মাওলানা ডক্টর জিএম মেহেরুল্লাহ, মাওলানা হাবীবুর রহমান, কেন্দ্রীয় বায়তুলমাল ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহসিনুল হাসান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাওলানা ফয়েজ আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ