Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ০৫ আষাঢ় ১৪২৮, ০৭ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

বাবা-মাকে নিয়ে কাশ্মীর যাবেন মাশরাফি

প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : গত বছরের নভেম্বর থেকে টানা ক্রিকেট খেলার মধ্যে আছেন বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়। একটুও দম ফেলার ফুসরত নেই। এরই মধ্যে দুইবার বাংলাদেশ সফরে এসেছে জিম্বাবুয়ে। একবার নভেম্বরে, আরেকবার জানুয়ারিতে। এরই মাঝে মাঠে গড়িয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসর। পরে শুরু হয় এশিয়া কাপ। সর্বশেষ টি২০ বিশ্বকাপ।
টানা ব্যস্ততা শেষে অবশেষে সাকিব-মাশরাফিদের মিলেছে পরিবার ও আত্মীয় স্বজনদের নিয়ে ঘুরে বেড়ানোর অফুরন্ত সময়। টি২০ বিশ্বকাপ থেকে দেশে ফেরার পরই ক্রিকেটারদের মিলেছে ছুটি। তাইতো যে যার মত ছুটি কাটানো শুরু করে দিয়েছেন। টি২০ বিশ্বকাপ শেষে দম ফেলার সময় পাওয়ায় এরই মধ্যে ছুটি কাটাতে নিজের গ্রামের বাড়ি সাতক্ষীরায় গেছেন বাঁ হাতি পেসার মুস্তাফিজুর রহমান। আর স্ত্রী শিশিরকে নিয়ে কক্সবাজারে গেছেন সাকিব আল হাসান। অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাময়িক নিষিদ্ধ ডানহাতি পেসার তাসকিন আহমেদ গেছেন ছুটি কাটাতে শ্রীলঙ্কায়।
বাংলাদেশের ওয়ানডে ও টি২০ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাও এই সময়টাতে বিশেষ পরিকল্পনা করে রেখেছেন। বাবা-মা এবং পরিবারকে নিয়ে কাশ্মীরে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন বাংলাদেশের রঙীন পোশাকের অধিনায়ক। সবাই যখন দেশে এবং দেশের বাইরে ছুটি কাটাতে ব্যস্ত রয়েছেন তখন বাংলাদেশের রঙীন পোশাকের অধিনায়ক মাশরাফির পরিকল্পনাটা একটু ভিন্ন। টাইগার দলপতি সিদ্ধান্ত নিয়েছেন ভূ-স্বর্গ নামে খ্যাত কাশ্মীর ভ্রমণের। এরইমধ্যে ভিসার আবেদনও করেছেন। ভিসা পেলেই বাবা-মা, স্ত্রী এবং সন্তানদের নিয়ে আগামী মাসের ৮-১০ তারিখের মধ্যে কাশ্মীর যাওয়ার ইচ্ছা রয়েছে নড়াইল এক্সপ্রেসের। কাশ্মীর সফরে পাঁচদিন থাকতে পারেন মাশরাফি। সফর শেষ করে এসে আবারো ক্রিকেটে মনোযোগী হবেন তিনি। এপ্রিলের ১৫ তরিখ থেকে শুরু হওয়ার কথা রয়েছে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। কাশ্মীর থেকে ফিরে ঢাকা প্রিমিয়ার লিগের শুরু থেকেই খেলার ইচ্ছা রয়েছে মাশরাফির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাবা-মাকে নিয়ে কাশ্মীর যাবেন মাশরাফি
আরও পড়ুন