Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনার চাটমোহরে পাষণ্ড ছেলের হাতে মা খুন

পাবনা জেলা ও চাটমোহর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৮, ৬:০৮ পিএম

পাবনার চাটমোহরে এক পাষণ্ড ছেলের লাঠির আঘাতে মা আয়েশা খাতুন (৫৫) নিহত হয়েছেন। আজ সোমবার সকাল ৭ টার দিকে উপজেলার ফৈলজনা ইউনিয়নের ঘাসিখোলা গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই ঘাতক ছেলে মাসুদ রানা (২৫) কে আটক করে স্থানীয় লোকজন পুলিশে সোপর্দ করে।। নিহত আয়েশা খাতুন ঘাসিখোলা গ্রামের ইন্তাজ আলীর স্ত্রী।
ঘটনাস্থলে থাকা পার্শ্ববর্তী আটঘরিয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতন স্থানীয়দের বরাত দিয়ে জানান, সোমবার সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় পুত্র মাসুদ রানাকে ডাকতে তার মা আয়েশা খাতুন তাকে ডাকতে যান। কয়েকবার ডাকাডাকি করায় এতে ক্ষুব্ধ হয়ে পাষণ্ড পুত্র ঘরে থাকা লাঠি দিয়ে মায়ের মাথায় জোরে আঘাত করলে প্রচণ্ড রক্তক্ষরণে ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন ঘাতক মাসুদকে আটক চাটমোহর থানা পুলিশকে জানায়।
ঘাতক মাসুদ দিনমজুরের কাজ করত। কোন দিন কাজে যেতে আবার কোন দিন যেতো না। এ নিয়ে পরিবারে মনোমালিন্য হতো। চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আহসান হাবীব জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরির করা হয়েছে। ময়না তদন্তের পর হত্যার চার্জশিট দাখিল করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মা খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ