Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জঙ্গি ও মাদকের প্রতিকার পুলিশের অঙ্গীকার

সাতক্ষীরায় শিক্ষার্থীদের সাথে পুলিশসুপার সাজ্জাদুর রহমান

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে আক্তারুজ্জামান বাচ্চু : “জঙ্গি ও মাদকের প্রতিকার বাংলাদেশ পুলিশের অঙ্গীকার” এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে শুরু হয়েছে স্কুল ও কলেজের সকল পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে মাদক, জঙ্গিবাদ ও বাল্য বিবাহ সচেতনতা সৃষ্টি ও ক্লাস রুটিন বিতরণ।
রবিবার সকালে সাতক্ষীরার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান আনুষ্ঠানিকভাবে এ কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন, জেলা বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার শেখ মোঃ ইয়াসিন আলী, পরিদর্শক মোঃ আজম খান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মেদ, সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম আব্দুল্লাহ আল মামুনসহ সকল শিক্ষক ও শিক্ষার্থীরা।
এ সময় পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান বলেন, আজকের শিশু আগামি দিনের ভবিষ্যৎ, তাই কোমলমতি শিক্ষাথীদের মাঝে শুরু থেকে যদি মাদক, জঙ্গিবাদ ও বাল্য বিবাহের কুফল সম্পর্কে সচেতনতা তৈরি করা যায়, তাহলে বাংলাদেশকে আমরা সোনার বাংলা হিসাবে গড়ে তুলতে পারবো। পুলিশ সুপার এসময় শিক্ষার্থীদের মাদক, জঙ্গিবাদ ও বাল্য বিবাহ প্রতিরোধে শপথ বাক্য পাঠ করান। এবং তার মোবাইল নম্বার দেন। তিনি শিক্ষার্থীদের বলেন, যে কোনো সমস্যায় তার মোবাইল নম্বারে জানানো হলে তিনি তাৎক্ষণিক সে বিষয়ে পদক্ষেপ নেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ