Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পীরগাছায় শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা : মানসম্মত শিক্ষা বিস্তার ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে রংপুরের পীরগাছায় উপজেলার পীরগাছা সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে গতকাল সোমবার ইউ.পি চত্ত¡রে আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে শিক্ষার উপকরণ বিতরণ করা হয়।
পীরগাছা সদর ইউ.পি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষার উপকরণ সামগ্রী বিতরণ করেন পীরগাছা-কাউনিয়া সংসদ সদস্য, স্বরাষ্ট্র মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ কার্যকরী কমিটির অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা টিপু মুন্শি।
এতে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আফছার আলী, প্রাথমিক শিক্ষা অফিসার রফিক-উদ্-জামান, আওয়ামীলীগ জেলা শাখার সদস্য, সাবেক অধ্যক্ষ নজরুল ইসলাম রাজু, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল হাকিম সরদার, সাধারন সম্পাদক আব্দুল্লাহ্-আল-মাহ্মুদ মিলনসহ পীরগাছা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আমিনুল ইসলাম রাঙা, উপজেলা ছাত্রলীগ সভাপতি ওয়াসিম আহমেদ, সাধারন সম্পাদক শাহ্ শাফায়েত জামিল প্রমূখ।
এসময় ৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় এক হাজার মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস, ব্যাগ, টিফিনবার্টি, বই-খাতাসহ বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিতরণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ