Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

গরুর সাথে এ কেমন শত্রুতা!

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

আমতলী (বরগুনা) উপজেলা সংবাদদাতা : গরুর সাথে এ কেমন শত্রুতা ! রাতের আধারে গোয়াল ঘরে থাকা ২টি বাচ্চাসহ ৭টি গরুর ৫টিকে ধারালো দেশীয় অস্রদিয়ে কুপিয়ে গুরুতর জখম করে তার শত্রুরা।
গতকাল ভোররাত প্রায় সাড়ে ৩টায় আমতলী উপজেলার উত্তর টিয়াখালী গ্রামে এ ঘটনা ঘটেছে। গরুর মালিক আসমত আলী শরিফের পুত্র মতি শরিফ জানান, আমার চাচাতো ভাই সোবাহান শরিফ গংদের সাথে জমি নিয়ে দীর্ঘ দিন ধরে শত্রুতা চলে আসছে। আরো জানান, গত ৩ বছর ধরে এভাবে রাতের আধারে গো খাদ্য কুটাড় গাদায় আগুন দিয়ে পুড়িয়ে দেয় এবং গোয়াল ঘরের নেটের মশাড়ি নিয়ে যায়। ১১ মার্চ জমিজমা সংক্রান্ত শালিশ বৈঠক হলে শালিশ শেষে আমাকে জীবন নাশের হুমকি দেয়। সকালে গোয়াল ঘরে গেলে দেখতে পাই ৬-৭ মাসের ২টি বাচ্চা বাদে ৫টি গরুকে ধারালো অস্রদিয়ে কুপিয়ে কুপিয়ে জখম করে। এতে আমার প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষতি করেছে। এব্যাপারে ইউপি চেযারম্যানকে নিয়ে মামলা প্রস্ততি নেয়া হবে।
এ ব্যাপারে আমতলী থানার ওসি সহিদ উল্যাহ জানান, পুলিশ ফোর্স পাঠিয়েছি, মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শত্রুতা

১৩ নভেম্বর, ২০১৯
১৭ আগস্ট, ২০১৯
১৮ জুন, ২০১৯
২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন