Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী

দুই অস্কার জয়ের পর গিয়ের্মো দেল তোরোর বিবাহবিচ্ছেদ

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

মাত্র সপ্তাহ খানেক আগে ৯০তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে ‘দ্য শেইপ অফ ওয়াটার’ চলচ্চিত্রের জন্য পরিচালনা আর সেরা চলচ্চিত্র বিভাগে দুটি অস্কার জয় করেছেন। গিয়ের্মো দেল তোরো। আর সবে তিনি তার তিন দশকের স্ত্রী লোরেনসা নিউটনের সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দিলেন।
তিনি একটি মেক্সিকান পত্রিকাকে বলেন : “২০১৭’র ফেব্রুয়ারিতে আমাদের ছাড়াছাড়ি আর পরের সেপ্টেম্বরে আমাদের আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হয়েছে। তবে তা জানে খুব কম মানুষ।”
অস্কার অনুষ্ঠানে তিনি তার আগামী চলচ্চিত্র ‘নাইটমেয়ার অ্যালি’র চিত্রনাট্যকার কিম মরগ্যানকে সঙ্গী করে উপস্থিত হলে দেল তোরোর দাম্পত্য জীবন নিয়ে কানাঘুষা শুরু হয়। তার অস্কার বক্তব্যেও তিনি মরগ্যানের প্রতি কৃতজ্ঞতা জানান। তবে পরিচালক তাকে শুধু বন্ধু বলে উল্লেখ করেন।
দেল তোরো আরও জানান মরগ্যান বিবাহবিচ্ছেদের কারণ নন। তিনি বলেন, “তিনি আমার সঙ্গে কাজ করছেন। যদি এনিয়ে কোনও সংবাদ প্রকাশ হয় তার জন্য বলছি, (গতবছর) ফেব্রুয়ারিতেই আমাদের ছাড়াছাড়ি হয় আর পরের গ্রীষ্ম থেকে তার সঙ্গে কাজ করা শুরু করি।”
নিউটনের সঙ্গে দেল তোরোর দুই কন্যা- মারিসা ও মারিয়ানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিবাহবিচ্ছেদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ