Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রংপুরে সিঙ্গার বসন্ত উৎসব

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টার হলে শুরু হয়েছে চার দিনব্যাপি ‘সিঙ্গার বসন্ত উৎসব, রংপুর’। উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিঙ্গার বাংলাদেশ লি.-এর সিনিয়র ম্যানেজার, মার্কেটিং কমিউনিকেশন রাজিউর রহমান এবং এরিয়া ম্যানেজার মো. আরিফ হোসেন।
উৎসবে সিঙ্গার ফার্নিচার, এল.ই.ডি টিভি, রেফ্রিজারেটর, কিচেন অ্যাপ্লায়েন্স, মাইক্রোওয়েভ ওভেন, হোম অ্যাপ্লায়েন্স ও ল্যাপটপে থাকছে আকর্ষণীয় সব অফার। উৎসবে ক্রেতারা সিঙ্গার ফার্নিচারে পাচ্ছেন ৬০% পর্যন্ত ডিসকাউন্ট; মাত্র ২২,৫০০ টাকায় সোফাসেট, মাত্র ১২,০০০ টাকায় কাপবোর্ড, মাত্র ২৯,০০০ টাকায় বেডরুম সেট। এছাড়া আরও থাকছে এল.ই.ডি টিভিতে ১০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, রেফ্রিজারেটরে ১৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট, ওয়াশিং মেশিনে স্ক্রাচ কার্ড অফার ও সহজ কিস্তিতে ডেল অথবা এইচপি ল্যাপটপ ক্রয়ের সুবিধা। এছাড়া সর্বোচ্চ ১২% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধায় ক্রয় করা যাবে মাইক্রোওয়েভ ওভেন ও ২৫% পর্যন্ত ডিসকাউন্ট সুবিধায় কিচেন অ্যাপ্লায়েন্স। মেলায় থাকছে ক্রেডিট কার্ড ছাড়াই কিস্তিতে পণ্য ক্রয়ের সুবিধা। মেলা চলবে ১৪ মার্চ পর্যন্ত। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ