Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভুয়া চিকিৎসকের মারধরে রোগীর স্বজন আহত

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : নগরীর একটি ক্লিনিকে ছেলের সুন্নাতে খাতনা করতে এসে ভুয়া চিকিৎসকের কর্মকান্ডের প্রতিবাদ করায় এক শিশুর মাকে পিটিয়ে আহত করা হয়েছে বলে রাজপাড়ায় থাানায় অভিযোগ করা হয়েছে। রবিবার রাতে নগরীর লক্ষীপুর এলাকায় অবস্থিত কমফোর্ট ক্লিনিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার পরে ওই চিকিৎসক এবং ক্লিনিকের লোকজনের বিরুদ্ধে রাতেই থানায় অভিযোগ করতে যান মারপিটের শিকার নারী শারমিন বেগম। অভিযোগকারী নওগাঁর মান্দা উপজেলার সিমলা গ্রামের শাহজুদ্দিনের স্ত্রী জানান ছেলেকে সুন্নতে খাতনা করার জন্য রাজশাহীতে আসার পরে দালালের মাধ্যমে নগরীর কমফোর্ট ক্লিনিকে যান তারা। এরপর ওই ক্লিনিকে চিকিৎসক পরিচয়ধারী আনোয়ার হোসেন এনেসথেসিয়ার মাধ্যমে সুন্নতে খাৎনা করার জন্য প্রথমে ৫ হাজার টাকা দাবি করেন।
শেষ পর্যন্ত এনেসথেসিয়া ছাড়ায় সাড়ে তিন হাজার টাকায় শিশুটির সুন্নতে খাৎনা করাতে রাজি হোন আইএইচটির শিক্ষার্থী আনোয়ার হোসেন। এরপর ওই শিশুটিকে অপারেশন থিয়েটারে নেওয়া হলে সে সজোরে কাঁদতে শুরু করে। এসময় চিকিৎসক পরিচয়ধারী আনোয়ারের কর্মকান্ডের প্রতিবাদ জানিয়ে নিজের সন্তানকে সুন্নতে খাৎনা না করিয়ে নিয়ে চলে যেতে চান শারমীন।
এতে ক্ষিপ্ত হয়ে ওই ভুয়া চিকিৎসক আনোয়ার এবং ওই ক্লিনিকের লোকজন শিশুটির মা শারমিনকে ধরে মারপিট করলে তিনি আহত হন। এব্যাপারে নগরীর রাজপাড়া থানায় গিয়ে লিখিত অভিযোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ