Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

থানায় নাবিলার শিশুকন্যা, হস্তান্তর করা হবে স্বজনদের কাছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ৬:০২ পিএম | আপডেট : ৬:১৬ পিএম, ১৩ মার্চ, ২০১৮

নেপালে বিধ্বস্ত বিমানে নিহত কেবিন ক্রু নাবিলা ফারহিনের আড়াই বছর বয়সী মেয়ে ইনায়া ইমাম হিয়া এখন উত্তরা পশ্চিম থানা-পুলিশের কাছে। থানা থেকেই শিশুটিকে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানা গেছে।

মঙ্গলবার উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) আরিফুজ্জামান এ তথ্য জানিয়েছেন। গতকাল সোমবার উড়োজাহাজ বিধ্বস্ত হওয়ার খবরের পরপরই শিশুটি হারিয়ে যাওয়ার অভিযোগ আসে। গতকাল দুপুরে নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলার উড়োজাহাজটি বিধ্বস্ত হয়। এতে চারজন ক্রুসহ ৭১ যাত্রী ছিলেন। তাঁদের মধ্যে ৫০ জন নিহত হয়েছেন। যাত্রীদের মধ্যে ৪৩ জন বাংলাদেশি।

জানা গেছে, গতকাল বিমান বিধ্বস্ত হওয়ার খবরের পরপরই ইনায়ার দাদি উত্তরায় নাবিলার বাসায় গিয়ে তা তালাবদ্ধ দেখতে পান। ইনায়ার কোনো খোঁজ পাচ্ছিলেন না। রাতেই পরিবারের পক্ষ থেকে উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। আজ পুলিশ তাঁদের ইনায়ার খোঁজ দেন। তবে কোত্থেকে কীভাবে ইনায়াকে পাওয়া গেছে, সে ব্যাপারে তিনি জানেন না।

পরিবার জানায়, তাদের লোকজন ইনায়াকে আনার জন্য রওনা হয়েছেন। ইনায়ার চাচা বাবলু নেপাল গিয়েছেন নাবিলার লাশ গ্রহণ করার জন্য। ইনায়ার বাবা আনান আহমেদ দেশের বাইরে থাকেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাবিলার শিশুকন্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ