Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ০৩ পৌষ ১৪২৫, ৯ রবিউস সানী ১৪৪০ হিজরী

মার্শাল আর্টস শিখছেন জ্যাকুলিন ফার্নান্দেজ

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ৮:০৫ পিএম, ১৪ মার্চ, ২০১৮

‘রেইস থ্রি’র অ্যাকশন দৃশ্যে অংশ নেয়ার জন্য বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ মিক্সড মার্শাল আর্টসে (এমএমএ) বিস্তৃত প্রশিক্ষণ নিচ্ছেন। ফিল্মটিতে তিনি সালমান খানের বিপরীতে অভিনয় করবেন।
অভিনেত্রীর ফিটনেস ট্রেইনার কূলদীপ শশী বলেছেন, “জ্যাকুলিনের শরীরের কাঠামো ক্রীড়াবিদদের মত তাই তাকে আলাদা করে বিশেষ প্রস্তুতি নিতে হচ্ছে না। তবে চলচ্চিত্রে তার চরিত্রের প্রয়োজনে তাকে বিস্তৃত এমএমএ প্রশিক্ষণ নিতে হচ্ছে যাতে কিক আর পাঞ্চিংয়ের ওপর বিশেষ গুরুত্ব দেয়া হচ্ছে।”
“জ্যাকুলিন যেসব অ্যাকশন দৃশ্যে অংশ নেবেন সেগুলো বেশ কঠিন। এগুলোর জন্য সঠিক কায়দা প্রয়োগ করতে হবে। তিনি আগে হাতাহাতি মারামারি বা মার্শাল আর্টসে অংশ নেননি বলে আমার তাকে সঠিক স্টাইল আর টেকনিকগুলো শেখাচ্ছি।”
খাওয়া নিয়ে কূলদীপ বলেন : “তার খাদ্য তালিকা বেড়েছে। প্রশিক্ষণের জন্য তাকে বাড়তি খাটতে হচ্ছে বলে বেশি ক্যালোরির খাবার খেতে হচ্ছে।”
কয়েকদিন পরই আবু ধাবিতে আগামী শিডিউলে শুরু হবে।
রেমো ডি’সুজা পরিচালিত এবং সালমান প্রযোজিত ‘রইস থ্রি’ ১৫ জুন মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর