Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘চেনা মুখ’ ফারব্রেসের ইউ টার্ন

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : চন্ডিকা হাথুরুসিংহে চলে যাবার পর থেকেই নতুন একজন কোচের সন্ধানে আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মাঝে রিচার্ড পাইবাস ও ফিল সিমন্সের সাক্ষাৎকার নিলেও কাউকে নিয়োগ দেয়নি বিসিবি। আর বিসিবিকে না বলে দিলেন সেই কোচ। সর্বশেষ শোনা যায় টাইগারদের কোচ হয়ে আসছেন পল ফারব্রেস। তবে শেষ মুহূর্তে বিসিবিকে না করে দিয়েছেন ইংল্যান্ডের সহকারী এই কোচ। এমন খবর জানিয়েছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএন-ক্রিকইনফো। নাম প্রকাশ না করা শর্তে এক সূত্রের কথা উল্লেখ করে ইএসপিএন-ক্রিকইনফো জানায়, ‘গত সপ্তাহে বাংলাদেশের কোচ হিসেবে চুক্তি সই করার খুব কাছেই গিয়েছিলেন ফারব্রেস। তবে সে বিসিবিকে জানিয়ে দেন বাংলাদেশ জাতীয় দলের কোচ হতে তিনি ইচ্ছুন নন।’ এদিকে এ নিয়ে বিসিবি ও ফারব্রেস এ ব্যাপারে অবশ্য কোনো মন্তব্য করতে রাজি হননি।
স¤প্রতি বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, ‘এপ্রিলের প্রথম সপ্তাহেই হেড কোচ নিয়োগ দেবে বিসিবি। আর তিনি হবেন কোনো পরিচিত মুখই। হাথুরুর মত না।’ তবে গত ১১ মার্চ ভিন্ন সুরে কথা বলেন পাপন। তিনি জানান, ‘চলমান নিদাহাস ট্রফির পর আরও কয়েকজন প্রার্থীর সঙ্গে সাক্ষাৎকার নিবে বোর্ড।’
অ্যান্ডি ফ্লাওয়ার, জাস্টিং ল্যাঙ্গার, টম মুডি, মাহেলা জয়াবর্ধনে ও কুমার সাঙ্গাকারার মত তারকাদের সঙ্গেও যোগাযোগ করেছিল বিসিবি। তবে তারা সবাই বিসিবির প্রস্তাব ফিরিয়ে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ