Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৫ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬, ১৭ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেডের ২০তম বার্ষিক সাধারণ সভা ব্যাংকের চেয়ারম্যান সায়েম আহমেদের সভাপতিত্বে সম্প্রতি ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়। সভার শুরুতে চেয়ারম্যান তার সংক্ষিপ্ত বক্তব্যে শেয়ারহোল্ডারবৃন্দকে শুভেচ্ছা জানান। ব্যাংক ২০১৫ সালের জন্য শেয়ারহোল্ডারদের ৪০% নগদ লভ্যাংশ (১০ টাকা মূল্যমানের প্রতি শেয়ারের বিপরীতে ৪ টাকা) প্রদানের ঘোষণা দিয়েছে। সভায় বিপুলসংখ্যক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন।
অন্যান্যের মধ্যে ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য আবেদুর রশিদ খান (চেয়ারম্যান, এক্সিকিউটিভ কমিটি অব দ্য বোর্ড অব ডিরেক্টরস), মো. ফখরুল ইসলাম, মো. নাজিম উদ্দিন ভ‚ঁইয়া, এফসিএমএ (চেয়ারম্যান, অডিট কমিটি অব দ্য বোর্ড অব ডিরেক্টরস), মোহা. খোরশেদ আলম, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কে এস তাবরেজ এবং কোম্পানি সচিব মো. মনিরুল আলম, এফসিএস সভায় উপস্থিত ছিলেন। ব্যাংকের প্রতিষ্ঠাতা এবং ডাচ্-বাংলা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. সাহাবুদ্দিন আহমেদ সভায় উপস্থিত ছিলেন।
৩১ ডিসেম্বর, ২০১৫ তারিখ অনুযায়ী ব্যাংকের নিরীক্ষিত বার্ষিক আর্থিক বিবরণী সভায় উত্থাপন করা হয় এবং সম্মানিত শেয়ারহোল্ডারগণ ব্যাংকের কার্যক্রমের ওপর আলোচনায় অংশগ্রহণ করেন। ২০১৫ সালে ব্যাংকের উন্নয়ন কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন।  বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ