Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

‘রেইড’সহ বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে আজ

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

আজ বলিউডে নির্মিত ‘রেইড’, ‘কুত্তে কি দম’ এবং ‘রাজা অ্যাব্রোডিয়া’ ফিল্ম তিনটি মুক্তি পাচ্ছে। এর মধ্যে প্রথমটির সাফল্যের সম্ভাবনা আছে
অ্যাকশন থ্রিলার ‘রেইড’ মুক্তি পাবে প্যানোরামা স্টুডিওস এবং টি-সিরিজ সুপার ক্যাসেট্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যানারে। ভূষণ কুমার, কুমার মাঙ্গাত পাঠক, অভিষেক পাঠক এবং কৃষণ কুমার চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। রাজকুমার গুপ্ত’র পরিচালনায় অভিনয় করেছেন অজয় দেবগন, ইলিয়ানা ডি’ক্রুজ, পুষ্প জোশি এবং সৌরভ শুক্লা। অমিত ত্রিবেদী এবং তনিষ্ক বাগচী সঙ্গীত পরিচালনা করেছেন।
ইন্ডিয়ান কারি ফিল্মসের ব্যানারে ‘কুত্তে কি দম’ ফিল্মটি মুক্তি পাচ্ছে। কমেডিটি প্রযোজনা করেছেন সোনিকা প্যাটেল। সুনীল প্যাটেলের পরিচালনায় অভিনয় করেছেন তানিয়া দাঙ, জাস বোপারাই, ললিত সিং রোয়া, জসবির রান্দেভা, কুলভন্ত খাট্রা, সানি ছাভারিয়া, সান্তম সিং এবং রাজ রেহমান আলি। সঙ্গীত পরিচালনা করেছেন সুনীল প্যাটেল।
শাবলা ফিল্মসের ব্যানারে মুক্তি পাচ্ছে রোমান্স ড্রামা ‘’রাজা অ্যাব্রোডিয়া’। প্রযোজনা করেছেন লখভিন্দর শাবলা এবং বিজয় ধানোয়া। লখভিন্দর শাবলার পরিচালনায় অভিনয় করেছেন রবিন সোহি, বৈষ্ণবী পটবর্ধন, অভিষেক পাঠানিয়া, অন্ডা হফম্যান, অলঙ্কৃতা রোরা, বৈষ্ণবী ম্যাকডনাল্ড এবং যোগরাজ সিং। সঙ্গীত পরিচালনা মুখতার সাহোতা এবং জাযিম শর্মার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফিল্ম


আরও
আরও পড়ুন