Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

শ্যামনগরে মাদ্রাসা সুপারকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

শ্যামনগর উপজেলা ও সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার শ্যামনগরে এক মাদ্রাসা সুপারকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি উপজেলার নুরনগর মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা বাবুল আক্তার (৪৪)। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মাদ্রাসা সংলগ্ন এলাকায় তাকে কুপিয়ে হত্যা করেছে একই মাদ্রাসার নৈশপ্রহরী আবুল কালাম গাজী। নিহত সুপারের বাড়ী রামজীবনপুর গ্রামে। পিতার নামে শেখ আনসার আলী।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক ঘটনাটি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, মাদ্রাসা ছুটি দিয়ে বাড়ি যাওয়ার পথে নৈশপ্রহরী আবুল কালাম গাজী মাদ্রাসা সুপার বাবুল আক্তারকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। তিনি আরো জানান, সুপার বাবুল আক্তার নূরনগর মহিলা দাখিল মাদ্রাসায় আবুল কালাম গাজীকে দপ্তরী পদে চাকরি দিয়ে তাকে নৈশপ্রহরীর কাজ করান। সম্প্রতি দপ্তরী পদে অন্য একজনকে নিয়োগ দেন তিনি। এতে ক্ষিপ্ত হয়ে মাদ্রাসা ছুটির পর সুপারকে কুপিয়ে হত্যা করে আবুল কালাম গাজী। পুলিশ তার লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্যামনগরে মাদ্রাসা সুপারকে কুপিয়ে হত্যা
আরও পড়ুন